Breaking News

প্রায় একযুগ পর সিনেমা হলে ফিরছে সিনেমা প্রেমীরা



প্রায় একযুগ পর সিনেমা হলে ফিরছে সিনেমা প্রেমীরা এ নিয়ে অনেকে অনেক ভাবে মন্তব্য করেছেন অনেকে বলেছেন যে, পরান একটি ভালো সিনেমা তাই সিনেমা প্রেমীদের আনাগোনা দেখা যাচ্ছে সিনেমা হলে।

কিন্তু আরেকদল লোকেরা বলছে সিনেমার গল্প ও চরিত্র দুটোর ক্যামেস্ট্রি যদি ঠিক না হয় তাহলে সিনেমা হিট হয় না তবে সিনেমা নির্মাতাদের ভালো স্টোরি নিয়ে কাজ করতে বলছে গবেষকগন।

সিনেমার গল্প ভালো হলে হিরো ম্যাটার করে না। গল্পের সাথে অভিনয়ের কম্বিনেশন ঠিক থাকলেই সিনেমা হিট হয়। তবে সিনেমা নিমার্তাদের একটা বিষয় মাথায় রাখতে হবে যে, বর্তমান যুগ আধুনিক যুগ। তাদের যুগের সাথে তাল মিলিয়ে চলতে হবে। তাহলেই বাংলাদেশের চলচিত্র শিল্প টিকে থাকবে।

ভালো মানের সিনেমা হলে দর্শক( সিনেমা প্রেমীরা ) সিনেমা হলে আসবেই। সবাই এই সিনেমার জয় জয়কার সময় একত্রিত হয়ে কাজ রার কথাও বলেছেন সিনেমা / চলচিত্র গবেষকগন।

সিনেমাপ্রেমীদের কিছু স্বাক্ষাৎকারে উঠে আসছে জনমনের কিছু না বলা কথা। একজন সিনেমাপ্রেমী বলেছেন যে, এতদিন সিনেমা হলে আসিনাই কারন আমার মনে হচ্ছিল যে সিনেমাতে ভালো কিছু নাই শুধু অশ্রিলতা। সিনেমা থেকে কিছু শিখার আছে। তাই ভিন্ন ভিন্ন স্টোরিতে এবং ভালো সিনেমা হলে অবশ্যই নিয়মিত না পারলেও বন্ধের দিনগুলোতে সিনেমা দেখবো। আগে তো সব কাজ শেষ করে রাতের শো হলেও সিনেমা দেখে বাসায় যেতাম যে সিনেমাই হোক প্রথম শো দেখার চেষ্ট করতাম।



No comments

info.kroyhouse24@gmail.com