Breaking News

কবিতার সাথে প্রথম ডেটে যাবার গল্প

ডেটে যাওয়ার আগে কবিতার সাথে কথা হয়েছিল বেশ কিছুদিন আগে থেকেই। এই ধরুন মাসখানেক, তবে দুজন দুজনকে জেনে নিয়েছিলাম, কে কতটুকু লম্বা কে কি পছন্দ করে, কার কোনটা অপছন্দের । এভাবে কথা চলছিল দিনের পর দিন। সারারাত ধরে কথা বলেও মনে হয় কথা শেষ হয় না। অনেক কথা বলতে বলতে এক পর্যায়ে চলে আসলো দেখা করার ইচ্ছা। এতদিন যার সাথে কথা বললাম তাকে দেখবো না সেটা কি করে হয়।

আমরা দুজন দুজনকে খুব ভালোবাসতাম আর  আমরা একে অপরকে খুব বিশ্বাস করতাম। তবে  না দেখে ভালোবাসা কেমন জানি একতরফামনে হয়, মনে হয় ভার্চুয়াল ভালোবাসা। আমরা ভালবাসার গভীরতা বৃদ্ধি করার জন্যই আমরা দেখা করতে চেয়েছিলাম। শেষমেষ রাজকুমারী এবং রাজকন্যা আর রাজি হয়ে গেলেন দেখা করার জন্য। যদিও রাজকন্যা প্রথম দিকে দেখা করার জন্য কোনোভাবেই রাজি হচ্ছিলেন না। কারণ রাজকন্যা ছিল ভীষণ লজ্জাতে সভাবের,  এমন লজ্জাবতী মেয়ে আমার খুব পছন্দ,  চটপটে মেয়ে এবং  মুখের উপর কথা বল আমি আমার একদম পছন্দ না।

২৬ শে মার্চ ২০২০ আমরা সিদ্ধান্ত নিলাম দুজন দুজনের সাথে দেখা করব। দুজন মিলে ঠিক করলাম যে কোথায় দেখা করবো। দুজনেই ঠিক করলাম যে চন্দ্রিমা উদ্যানেই দেখা করবো, কারণটা ছিল ওর বাসা আর আমার বাসা দুইটার মাঝামাঝি ছিল উদ্যানটি।

দেখা কর আগে আমি আমার এক বন্ধুর সাথে কথা বলেছিলাম বন্ধু মিট করতে যাচ্ছি তোর হবু  ভাবীর সাথে,  বন্ধুটা বলে উঠল শ্যামবর্ণ ও কালো মেয়েদের কন্ঠ খুব সুন্দর হয়, ভয়েস শুনে প্রেমে পড়েছিস যা দেখিস চেহারা যেন টচ লাইট জ্বালিয়ে না দেখতে হয়, বন্ধুর কথা আমাকে কিছুটা হতাশ করে তুলল, বন্ধুকে বললাম ওর চেহারা যেমনই হোক আমি ওকে ভালোবেসে ফেলেছি। এরপর সারারাত শুধু ভাবতে থাকলাম যদি দেখতে অসুন্দর হয় তাহলে কি করব???

No comments

info.kroyhouse24@gmail.com