Breaking News

কবিতার সাথে প্রথম ডেটে যাবার গল্প - পার্ট-২

কবিতার সাথে প্রথম ডেটে যাবার গল্প – পার্ট-২

ভাবতে ভাবতে ঘুমিয়ে গেলাম, তারপর সকালে উঠে রেডি হচ্ছি দেখা করার জন্য। মনের মধ্যে বন্ধুর সেই কথা গুলো বারবার ঘুরপাক খাচ্ছে। দুজনের মধ্যে কথা বলে নিলাম কে কোন ড্রেস পড়ে আসছে। আমি ছিলাম লাল সাদার চেক চেক শার্ট আর জিন্স । কিন্তু আমি বলেছিলাম আমি সাদা সার্ট কালো প্যান্ট ও হেসে বলিলো ইউনিফর্ম ?। আমি হেসে উত্তর দিলাম হা হা হা। কবিতা পড়েছিল পিংক কালারের হাত কাটা ফোরাক ক্যাটাগরির একটা জামা। আর ম্যাচিং করা সব কিছুই। পায়ের হিল থেকে কপালের টিপ পর্যন্ত। কিন্তু ও আমাকে বলেছিল হলুদ একটা শাড়ি পড়া।

চন্দ্রিমা উদ্যানে পৌছানোর পর দেখা করার কথা ছিল ব্রিজের উঠার সিড়িতে থাকবে উত্তর দিকের সিড়িতে। আমি তাকে দুরথেকে ভালো লাগলে কথা বলবো আর কবিতাও এমনই সিদ্ধান্ত নিয়েছিল ছেলেটি যদি সুন্দর ও মনের মত না হয় তবে দুরথেকে দেখেই পালাবো। তবে দুজনিই তো দিয়েছি ভূয়া ইনফরমেশন!!! এ জন্য কেও কাওকে চিনতে পারছি না। আশে পাশে কয়েকটি মেয়ে দেখতে পাইতেছি কিন্তু হলুদ শাড়ি পড়া কাওকে পাইতে ছিনা। কিছু খুন পর আমার মেনে হলো যে, পিংক কালারের হাত কাটা ফোরাক ক্যাটাগরির একটা জামা পড়া মেয়েটাই হয়তো কবিতা।

কিন্তু বলতে পারছি না আবার কি না কি মনে করে। কিছু সময় ধরে দাড়িয়ে থাকার পর কবিতাকে কল দিলাম তার ফোন ভাইব্রেসন করা ছিল। সে খুজছিল কে ফোন কানে ধরে আছে? আমি ও ফোন হাতের মাঝে রেখেই কল দিয়েছিলাম যেন বুঝতে না পারে। কল আসার পর কবিতা এদিক ও দিক তাকিয়ে যখুন কাওকে না পেয়ে একটু সাইডে গিয়ে ফোনটা বের কারে। আমি পাশ থেকে দেখলাম তখুন আমার বুঝার আর বাকি রইলো না। তখুন আমি তার পিছু পিছু হাটছিলাম একটু দুরত্ব মেইনটেইন করে।

কিছু দুরে গাছের পাশে গিয়ে ফোন টি বের করে আমাকে ফোন দিয়ে বলে কোথায় আপনি আপনাকে তো খুজে পাইলাম না ফোন দিলেন কোথা থেকে? আমি বলিলাম আপনার পিছন থেকে। কবিতা পিছনে তাকিয়ে ও আপনি আপনি যে বলেছিল লাল সাদা চেক সার্ট ও আপনিও তো হলুদ শাড়ি পরেই আছেন তাইনা মেডাম? বাদ দাও এসব কথা । বলো আমাকে তোমার পছন্দ হয়েছে? তোমাকে আমার হেব্বি পছন্দ হয়েছে। ভাবছিলাম তুমি কেমন না কেমন হবে । আমি বলে উঠলাম এখন বল কেমন? হেব্বি সব!!!!!

No comments

info.kroyhouse24@gmail.com