Breaking News

আনরোমান্টিক স্যার vs রোমান্টিক ছাত্রী ।। পর্ব-২য়


(নাম চেন্জ জান্নাত-নিলা)
রাতে শুয়ে ভাবতে থাকে এর মজাও কালকে দেখাবে।পরেরদিন কলেজে যেতেই নিলা অবাক কেননা আজ এতো স্মার্ট ভাবে এসেছে বাংলা স্যার যে সবাই তাকিয়ে আছে নিলা তেমন ভাবে না তাকিয়ে প্রতিশোধের চোখে তাকায়।নিলা মনে মনে ফন্দি আটে এই পোশাকেরই আমি আজ বারোটা বাজাবো।
-কিরে নিলা এরকম শয়তানি মার্কা হাসি দিচ্ছিস কেন?? (তিশা)
-বজ্জাত স্যারের নামে দুষ্টু বুদ্ধি আটছি।
-আমি গেলাম কাল কি করছিস তাও মনে নেই??
-আমি ওটার প্রতিশোধ আজ নিবোই দেখিস।তুই আমার সাথে থাক।
-কিন্তু??

-কোনো কিন্তু না।
-কি প্লান করলি??
-দেখ ওই যে সামনে কাদা তুই এক কাজ করবি ওই পাশে গিয়ে দাড়া স্যার একটু পরেই এই দিক দিয়ে আসতে থাকবে আমি তোকে দেখে দৌড়ে যাবো এমন ভাব করবো তোর কাছে যাওয়াটা খুব জরুরী আমার।
এরপর তারা প্লান অনুযায়ী কাজ করে যখনি স্যার আসে নিলা দৌড় দেয় আর সোহান কাদাতে পড়ে যায়।নিলা সরি বলে হাসতে হাসতে চলে যায়।সোহান উঠে মনে মনে বলে এই মেয়েটা বড্ড শয়তানি এর শাস্তি নিজের মতো করে দিতে হবে।
পরেরদিন কলেজে যাওয়া মাত্রই নিলাকে সোহান ডেকে পাঠায় নিলা একটু ভয় পেয়ে যায়। নিলা ধীরে ধীরে সোহানের রুমের কাছে যায়।
-মে আই কাম ইন স্যার??
-হুমম আসো।
-স্যার আমায় কেন ডেকেছেন??
-এই যে লাইব্রেরি দেখছো সব বুক এলোমেলো হয়ে গেছে সাজাও আমি বসে বই পড়ি।
-স্যারররররর।
-কিহ??

-এটা ঠিক না।
-তুমি করবে কি না??
-হুমম হুমম করছি।
এরপর নিলা চেয়ারে উঠে বই গুলো সাজাতে লাগে আর আচ্ছা মতো সোহানকে গালি দিতে লাগে সোহান বুঝতে পেরে বলে বিড়বিড় করে কি বলছো তখন চুপ হয়ে যায়।বই সাজাতে সাজাতে হঠাৎ নিলা পা সামলাতে না পেরে পড়ে যেতে লাগে সোহান বুঝতে পেরে তাড়াতাড়ি উঠে এসে ধরে নেয়।
নিলা সোহানের কোলে থেকে সোহানকে ভালো করে দেখে নেয় সোহানের চোখের দিকে এক চোখে চেয়ে আছে সোহান কতোক্ষন ডেকে যায় কিন্তু নিলার কোনো খেয়াল নেই।সোহান বাধ্য হয়ে নিলাকে ছেড়ে দেয় আর নিলা ঠাশশশশ করে মাটিতে পড়ে যায়।
-আউউউ মাগো আমার কোমড় ভাঙছেরে।এভাবে ছেড়ে দিলেন কেন??
-তো কি করবো কখন থেকে ডাকছি তুমি শুনছোই না।
-উফফ আপনি না একদম আনরোমান্টিক।
-বের করছি দাড়াও বেতটা কোথায় যেনরে।
বেতের কথা শুনে নিলা পালিয়ে যায়।ক্লাসে সোহান পড়াচ্ছে আর নিলা একটু একটু দুষ্টামি করছে।পড়া শেষ করে সোহান সবাইকে বলে বুঝেছে কি না।
-আচ্ছা তোমরা সবাই শোনো।
-জ্বি স্যার(সবাই)

-এখন তোমরা আমায় যে কোন ধরনের প্রশ্ন করতে পারো আমি বুঝিয়ে দিবো।
-স্যার আমার একটা প্রশ্ন আছে।(একটা মেয়ে)
-স্যার ভালোবাসা কি??

-ভালোবাসা একটা পবিত্র জিনিস যদিও এখন কেউ কেউ এটা নিয়ে খেলে আমি যেরকম জানি সেটা হলো ভালোবাসা হলো এরকম কারো প্রতি ভালো লাগা যার প্রতি তোমার বিশ্বাস আছে,তাকে না দেখলে ভীষন কষ্ট পাওয়া,এক নজর দেখার জন্য মন ছটফট করা আবার তাকে চোখের সামনে দেখলে কথা আটকে যাওয়া,তার জন্য অপেক্ষা করার ভালো লাগা,তার জন্য নিজের কষ্ট হওয়া এরই নাম ভালোবাসা।

-তাহলে স্যার এখনকার ভালোবাসা এগুলা কি??
-এগুলা হলো আবেক ভালোবাসা কখনো মানুষকে কষ্ট দেয় না তোমরা যেটার পিছনে এখন ছুঠছো না এটা এক ধরনের মরিচীকার মতো কাছে গেলে কিছুই পাবেনা আবেগ এর উপর না বিবেগ এর উপর থাকো তাই হবে।
সবাই কথা শুনে হাত তালি দেয় নিলা মনে মনে বলে বাহহহ হিরোটা আরো হিরো হয়ে গেলো।এর মধ্যে বেল পড়ে যায় সবাই চলে যায়।পরের দিন নিলা কলেজে এসে এমন কথা শুনতে পায় যে অবাক হয়ে যায়,,,,,
(চলবে..........)

No comments

info.kroyhouse24@gmail.com