Breaking News

সুখে থাকো জান-না বলা কথা


মেয়েটা ছেলেটাকে খুব ভালোবাসত।সারাক্ষণ ছেলেটাকে শুধু কল আর মেসেজ করেই যেত। আর ছেলেটা মাঝে মাঝে বিরক্ত হয়ে মেয়েটাকে ফোন করে খুব বকাদিত। বলত-আমি কাজ করি সারাদিন ব্যাস্ত থাকি তুমি বারবার ফোন কর কেনো।আমি তোমাকে বলেছি না কাজের সময় আমাকে ফোন করবে না।
একবুক ভালোবাসা নিয়ে ফোনের অপেক্ষ্যায় বসে থাকা মেয়েটা ছেলেটার কাছ থেকে এই রকম বকা খেয়ে চুপ করে ফোন রেখে কান্দতে থাকত। আর সারাদিন অপেক্ষ্যা করে থাকত কখন ছেলেটা ফোন করে কখন সে তার সাথে কথা বলবে। কিন্তু সেই সন্ধ্যের আগে ছেলেটা মেয়েটাকে ফোন করত না। মেয়েটার খুব রাগ হত মোনে হত ছেলেটা ফোন করলে ভালো করে বকা দেবে কিম্বা ফোন ধরবে না। কিন্তু ছেলেটার ফোনে স্ক্রিন লাইট জ্বলে ওঠার মাত্রই মেয়েটা সব কিছু ভুলে যেত। সব রাগ সব অভিমান। হারিয়ে যেত আবার ছেলেটার প্রেমে।


এভাবেই চলছিল ওদের সর্ম্পকটা। মেয়েটা হাজার কস্ট অভিমান সহ্য করেই ভালোবেসে যাচ্ছিল ছেলেটাকে। কিন্তু কিছুদিন পর মেয়েটা দেখল ছেলেটা ওকে আরো বেশি করে এভয়েড করছে। কাজের অজুহাত দিয়ে ছেলেটা প্রায় প্রতিদিনেই মোবাইল সুইচ অফ করে রাখে এমন কি দুদিন তিনদিন কেটে গেলেও মেয়েটাকে ফোন করে না মোবাইল সুইচ অফেই থাকে।মেয়েটা প্রতিটা রাত মোবাইল হাতে নিয়ে অপেক্ষ্যা করতে থাকে। রাত বারোটা একটা পর্যন্ত ট্রাই করতে থাকে ছেলেটার মোবাইল।


একদিন মেয়েটা জানতে পারল ছেলেটার অন্য একটা মেয়ের সাথে রিলেশন আছে। অন্য সিম লাগিয়ে কথা বলে ওর সাথে। মেয়েটা একথা জিজ্ঞাস করলে ছেলেটা উত্তর দেয়-ধূর কে বলেছে তোমাকে এককথা। আমি কাজে ব্যাস্ত থাকি তাই ফোন টা সুইচ অফ করে রাখি।
-আচ্ছা তুমি কি আমার ফো ন পেয়ে বিরক্ত হও?
-হু কাজে থাকি তো বিরক্ত হয়।


-কি করব বলোতো আমি তোমাকে যে খুব ভালোবাসি খুব মিস করি সারাক্ষন। তোমার কথা শোনার জন্য তো বারাবার ফোন করি। মেয়েটা খুব কান্দতে থাকে কিন্তু ছেলেটা মেয়েটাকে অগ্রাহ্য করে চলে যাই। এরপর মেয়েটা একদিন কলেজ থেকে বাড়িফেরার পথেদেখে ছেলেটা তার বাইকের পিছনে একটা মেয়েকে বসিয়ে নিয়ে যাচ্ছে। ছেলেটা একবার দেখল ওকে কিন্তু না দেখার ভান করে চলে গেল।

রাত্রে ফোন করার সময় মেয়েটা জানতে চাইল মেয়েটা কে?  ছেলেটা উত্তর দিল -যেই হোক না কেনো তাতে তোমার কি? তুমি আর কোনোদিন আমাকে ফোন করবে না?

এরপর ছেলেটা ফোন কেটে সুইচ অফ করেদেয়।এখন পরজন্ত ছেলেটার ফোন সুইচ অফ। আর মেয়েটা আজও রাতের পর রাত ছেলেটার ফোনে ট্রাই করে কান্দতে থাকে।আজও কান্দে মেয়েটা প্রতিটা রাত কান্দে......... না বলা কথা




No comments

info.kroyhouse24@gmail.com